'ভৌতিক' সমস্যার কবলে ওয়ানপ্লাস সেভেন প্রো!

Sunday, May 26 2019
ওয়ানপ্লাস সেভেন প্রো
the verge


এযাবৎকালে ওয়ানপ্লাস নির্মিত সবচেয়ে অগ্রসর স্মার্টফোন হচ্ছে সেভেন প্রো। তবে প্রাথমিক কয়েকজন ক্রেতা মোবাইলটির একটি অদ্ভুত সমস্যার কথা উল্লেখ করেছেন। মোবাইলটির পর্দায় তারা অনিয়মিত ফ্যান্টোম স্ক্রিন প্রেস লক্ষ করেছেন। তারা দেখেছেন মোবাইলের অ্যাপ্লিকেশনগুলো নিজ থেকেই এমনভাবে কাজ করছে যেন অদৃশ্য কেউ একজন স্ক্রিনটিতে চাপ দিচ্ছে। এমনকি মোবাইলটি যখন নিষ্ক্রিয় অবস্থায় রাখা হয় তখনও তারা একই ঘটনা লক্ষ করেন।

ওয়ানপ্লাস থেকে জানানো হয়েছে যে, তারা মোবাইলটির এই সমস্যা সম্পর্কে অবগত আছেন, এবং সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে সমস্যাটি সমাধানে কাজ করছেন। যদি আপনি মোবাইলটি নতুন কিনে থাকেন তাহলে আপনার জন্য চিন্তার কোনো কারন নেই , আপনি চাইলে সফটওয়্যার আপডেটের মাধ্যমে সমস্যাটির সমাধান করতে পারবেন, কারন এটি কোনো জটিল হার্ডওয়্যার সমস্যা নয়।

দা ভার্জের রিভিউ ইউনিট কিছু পরীক্ষার মাধ্যমে এই সমস্যার ব্যাপারে নিশ্চিত হয়েছে। তারা জানিয়েছে সিপিউ-জেড নামের অ্যাপ্লিকেশন দ্বারা সমস্যাটি খুব ভালোভাবে পর্যবেক্ষণ করা যাবে। তারা আরো জানিয়েছে, এই সমস্যাটি ওয়ানপ্লাস সেভেন প্রো এর সকল মোবাইলে পাওয়া যায় নি। তবে সমস্যাটি এত বড় কিছু না হলেও আপনি যখন কোনো চ্যাটিং অ্যাপ্লিকেশন ব্যবহার করবেন বা বার্তা আদান প্রদান করবেন তখন এই সমস্যাটি আপনার জন্য বিরক্তির কারন হয়ে দাড়াতে পারে। তবে আশা করা যাচ্ছে শীঘ্রই এই সমস্যার সমাধান নিয়ে হাজির হবে ওয়ান প্লাস।
share on