স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি ট্যাব এস৫ই

Thursday, May 23 2019
গ্যালাক্সি ট্যাব S5e
phone arena


আপনি কি বাজারে কম দামে মোটামুটি ভালোমানের একটি ট্যাবের খোঁজ করছেন?তাহলে স্যামসাং গ্যালাক্সি এস৫ই হতে পারে আপনার জন্য একটি খুব ভালো পছন্দ । এই ট্যাবটির বডি খুবই পাতলা। এছাড়াও এতে বিভিন্ন রকমের আধুনিক সফটওয়্যার দেওয়া আছে যা হতে পারে আপনার মন কেড়ে নিতে পারে।

এস৪ এর মত এত শক্তিশালী প্রসেসর না থাকলেও এস৫ই তে রয়েছে স্ন্যাপড্রাগন ৬৭০ প্রসেসর। ১০.৫ ইঞ্চির এই ট্যাবটির ৬৪ গিগাবাইট সংস্করণটি পেতে হলে আপনাকে খরচ করতে হবে প্রায় ৩৩,০০০ টাকা। যদিও নতুন এই ট্যাবলেটটিতে আগের এস৪ ট্যাবলেট এর মত প্রোডাক্টিভিটি ইনহ্যান্সিং এস কলম সাপোর্ট করে না। তবে আপনি যদি S5e এর কর্মক্ষমতা বাড়াতে চান তবে আপনার জন্য রয়েছে বুক কভার কিবোর্ড। যা আপনাকে ট্যাবের সাথে কিনে নিতে হবে।
যদিও সাধারণত কিবোর্ডটির দাম ১০,৮০০ টাকা তবে আপনি যদি সরাসরি স্যামসাং
স্টোর থেকে কিনেন তাহলে আপনার জন্য রয়েছে ৫০% ডিসকাউন্ট (১৫ই জুন পর্যন্ত )। ট্যাবলেট আর কিবোর্ডটি একসাথে কিনতে চাইলে প্রায় ৫৫০০ টাকা ডিসকাউন্ট পাওয়ার পর আপনাকে গুনতে হবে ৩৮,৬০০ টাকা। তবে আপনি চাইলে ১২৮ গিগাবাইট সংস্করণটি ও কিবোর্ডটি একসাথেও কিনতে পারেন সেক্ষেত্রে প্রায় ৫৫০০ টাকা ডিসকাউন্টের পর আপনাকে গুনতে হবে ৪৫,০০০ টাকা।

স্যামসাং গ্যালাক্সি এস৫ই দেখতে অনেক পাতলা এটা প্রায় ৫.৫ মিলিমিটার এর ওজন মাত্র ৪০০ গ্রাম হওয়া সত্বেও এতে ব্যবহার করা হয়েছে ৭০৪০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। প্রাথমিক ভাবে দেখলে স্যামসাং গ্যালাক্সি এস৫ই আপনার কাছে খুব অসাধারণ পণ্য মনে হতে পারে, তবে ট্যাবলেট টি বাজারে ছাড়ার সাথে সাথেই ডিভাইসটিতে কিছু কারিগরি সমস্যা দেখা দিয়েছে।
share on