ঈদে যতো অফার

মঙ্গলবার, মে 21 2019 আসন্ন ইদ-উল ফিতর উপলক্ষে বিভিন্নরকম ছাড় ও উপহারের ব্যবস্থা করেছে স্মার্টফোন প্রস্তুতকারী ও বিপণনকারী সংস্থাগুলো । বাংলাদেশে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ডগুলোর মধ্যে উল্লেখযোগ্য স্যামসাং, হুয়াওয়ে, শাওমি, ভিভো এবং ওপ্পো। প্রতিষ্ঠানভেদে নির্ধারিত কিছু স্মার্টফোন ক্রয় করলে তারা দিচ্ছে বিভিন্ন অঙ্কের ক্যাশব্যাক, স্মার্টফোন, টি-শার্ট, ইন্টারনেট বান্ডেল, নোট-বুক, বাইক, ইন্টারনেটসহ আরো অনেক উপহার।

স্যামসাং
facebook


স্যামসাং
এই ঈদে স্যামসাং এর নতুন ফ্রেমে ঈদের খুশি নামে একটি ক্যাম্পেইন চলমান আছে। এই ক্যাম্পেইনের আওতায় স্যামসাং এর যেকোনো অনুমোদিত বিক্রেতা থেকে গ্যালাক্সি এস১০ সিরিজের যেকোনো স্মার্টফোন কিনলেই পাবেন ১০,০০০ টাকা ক্যাশব্যাক অথবা ২০,০০০ টাকা মূল্যের গ্যালাক্সি বাড্‌স সম্পূর্ণ ফ্রি। গ্যালাক্সি নোট৯ এবং গ্যালাক্সি এস৯‌+ কিনলে পাবেন ২০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। গ্যালাক্সি এ৫০ -তে পুরোনো স্মার্টফোনের বদলে ৩,০০০ টাকা পর্যন্ত এক্সট্রা ক্যাশব্যাক পাবেন। এছাড়া বিকাশ দিয়ে পেমেন্ট করলে পাচ্ছেন ৫% পর্যন্ত ক্যাশব্যাক। নির্ধারিত কিছু স্মার্টফোনে রয়েছে ১২ মাস পর্যন্ত ০% ইএমআই অফার। সেইসাথে বাংলালিংক ব্যবহারকারীরা পাচ্ছেন ২১ গিগাবাইট পর্যন্ত ফ্রি ইন্টারনেট, গ্রামীণফোন ব্যবহারকারীরা পাচ্ছেন ১০ গিগাবাইট পর্যন্ত ফ্রি ইন্টারনেট, রবি ও এয়ারটেল ব্যবহারকারীরা পাচ্ছেন ১০ গিগাবাইট পর্যন্ত ফ্রি ইন্টারনেট! ১৫ই মে থেকে শুরু হয়ে এই ক্যাম্পেইন ৬ই জুন পর্যন্ত চলবে।


হুয়াওয়ে
facebook


হুয়াওয়ে
এই ঈদে হুয়াওয়ে স্মার্টফোন কিনে জিতে নিতে পারেন থাইল্যান্ড ট্রিপ, মোটর বাইক। সেই সাথে Y6 Pro 2019 এবং Y7 Pro 2019 মডেলের হ্যান্ডসেটের সাথে থাকছে প্রখর রোদের উপযুক্ত সঙ্গী ছাতা, P30 Pro এবং P30 মডেলের হ্যান্ডসেটের সাথে থাকছে Ear Buds, P30 lite এবং Y Max মডেলের হ্যান্ডসেটের সাথে থাকছে হুয়াওয়ে হেডফোন। এছাড়াও ১টি কিনলে ১টি ফ্রী, ১০০০০টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার এবং ইন্টারনেট ব্যান্ডেল অফার তো থাকছেই।

শাওমি
facebook


শাওমি
“শাওমির সাথে সবার ঈদ” নামে শাওমির চলমান ক্যাম্পেইনের আওতায় নির্দিষ্ট মডেলের ফোন কিনলেই থাকছে টিশার্ট, নোটব্যাক সহ আকর্ষণীয় সব অফার। বিস্তারিত উল্লেখ না করলেও শর্তসাপেক্ষে এসব অফার আউটলেট এবং শোরুম ভেদে ভিন্ন হতে পারে। তবে Redmi Go হ্যান্ডসেটটির সাথে শাওমি ব্র্যান্ডেড টিশার্ট, Redmi 6A এর সাথে ৫০০টাকা, Mi A2 এর সাথে ৩০০০ টাকা ক্যাশব্যাক পাবেন সকল আউটলেটে। সেইসাথে মি স্টোর থেকে যেকোনো হ্যান্ডসেট কিনলেই পাবেন ১২ মাসে ১২ জিবি ইন্টারনেট বান্ডেল।


ভিভো
facebook


ভিভো
এবারের ঈদে এখন পর্যন্ত ভিভো কোনো অফারের কথা না জানালেও তাদের ফেসবুক পেইজ বলছে তারা শীঘ্রই বেশ বড় চমক নিয়ে হাজির হতে যাচ্ছে। তাই তারা তাদের ইউজারদের কাছে কমেন্টে জানতে চেয়েছে যে ইউজাররা কি চায়। তবে ধারনা করা হচ্ছে ভিভোর সর্বশেষ বাজারে আসা V15 পপ-আপযুক্ত ক্যামেরা ফোনটি ক্রয়ে ক্যাশব্যাক অফার দিতে পারে কোম্পানীটি।

ওপো
রমজানের শুরুতেই ওপো ফেসবুক পেইজে তাদের সর্বশেষ বাজারে আসা F11 Pro হ্যান্ডসেটটির প্রচারনামূলক একটি নাটিকা প্রকাশ করেছে। তারা বলছে নির্ধারিত নিয়ম মেনে এই নাটিকাটিটি ইউজাররা তাদের ফেসবুক ওয়ালে শেয়ার এবং বন্ধুদের ট্যাগের মাধ্যমে জিতে নিতে পারেন আকর্ষনীয় পুরস্কার।
share on