স্থগিত হয়ে গেলো গ্যালাক্সি ফোল্ড

Tuesday, April 23 2019
স্যামসাং গ্যালাক্সি ফোল্ড
google


ওয়াল স্ট্রিট জার্নালের তথ্যানুযায়ী, ডিসপ্লেতে বড় ধরনের ত্রুটি ধরা পরায় মার্কিন যুক্তরাষ্ট্রে গ্যালাক্সি ফোল্ড ফোনের আনুষ্ঠানিক যাত্রা পরবর্তী ঘোষণা দেওয়ার আগে পর্যন্ত অফিশিয়ালি স্থগিত করেছে স্যামসাং।

স্যামসাং গ্যালাক্সি ফোল্ড ফোনটি ২৬শে এপ্রিল থেকে যুক্তরাষ্ট্রের বাজারে ছাড়ার কথা ছিল, কিন্তু ধারণা করা হচ্ছিল কোম্পানীটি নির্দিষ্ট দিনে ফোনটি হাজির করতে পারবে না। গত সপ্তাহে কিছু রিভিও ইউনিটে ডিসপ্লে সংক্রান্ত সমস্যার সৃষ্টি হওয়ায় এই তারিখে ফোনটি বাজারে আসার সম্ভাবনা নিয়ে ধোঁয়াশার তৈরী হয়েছিল। কিন্তু স্যামসাং আনুষ্ঠানিকভাবে কিছু না জানানোর কারণে কেউ সঠিকভাবে ফোনটির ভবিষ্যৎ নিয়ে কিছু ধারণা করতে পারছিলেন না।

আমেরিকার বাজারে গ্যালাক্সি ফোল্ড কবে নাগাদ আসতে পারে তা কেউ নিশ্চিত করে বলতে পারছেন না। অনেকেই ধারণা করছেন আগামী মাসেই হয়ত আসতে যাচ্ছে ফোনটি। তবে স্যামসাং ইতিমধ্যে ডিসপ্লে ইস্যু নিয়ে অনুসন্ধান শুরু করে দিয়েছে যা থেকে আশা করা যাচ্ছে হয়ত বেশিদিন অপেক্ষা করতে হবে না। ডিসপ্লে সমস্যাটি দুইদিনের ব্যবধানে চারজন রিভিওয়ারের কাছে ধরা পরে।

২০০০ মার্কিন ডলারের স্মার্টফোনের ক্ষেত্রে এটি একটি বড় ধরনের ব্যর্থতাই বলা যায়।

সর্বশেষঃ গ্যালাক্সি ফোল্ড ফোনটি আপাতত বাজারে মুক্তি দেওয়ার বিষয়টি স্যামসাং আনুষ্ঠানিকভাবে স্থগিত করেছে। এই স্থগিতাদেশ শুধু আমেরিকা নয় বরং বিশ্বব্যাপী প্রযোজ্য এবং ডিসপ্লে সমস্যার সমাধান হওয়ার আগে পর্যন্ত প্রি অর্ডারের শিপমেন্ট পেতে গ্রাহকদের বিলম্ব হবে বলে কর্তৃপক্ষ জানিয়েছে।

share on