যা নিয়ে আসবে ওয়ান প্লাস ৭

Monday, April 22 2019
ওয়ান প্লাস
androidcentral

গত কয়েক বছরের মধ্যে বাজারে দ্রুত নিজেদের অবস্থান শক্ত করে নিয়েছে চায়নিজ কোম্পানি ওয়ান প্লাস। ওয়ান প্লাস ওয়ান ছিল অ্যান্ড্রয়েডপ্রেমীদের জন্য এক অসাধারণ সংযোজন। বিগত ২০১৮ সালে ওয়ান প্লাস ৬ ও ৬টি ছিল সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে। তারই ধারাবাহিকতায় ওয়ান প্লাস ৭ ও হতে যাচ্ছে এ বছরের অন্যতম প্রধান আকর্ষণ।

সাধারণত ওয়ান প্লাস বছরের শুরুতে একটি মোবাইল রিলিজ করে, একই বছরের শেষে টি নামে তার একটি ভিন্ন সংস্করণ বাজারে আনে। তবে এবার এ ধারায় পরিবর্তন আসতে যাচ্ছে। একই সাথে দুইটি মোবাইল রিলিজ হতে পারে। আশা করা যাচ্ছে ওয়ান প্লাস ৭ এবং ওয়ান প্লাস ৭ প্রো নামে মোবাইল দুইটি বাজারে আসবে।

ওয়ান প্লাস ৭ এর ডিজাইন ৬টি এর মত প্রায় একই ধরনের হতে পারে, যার সাথে থাকবে দুটি প্রধান ক্যামেরা এবং ওয়াটার ড্রপ নচ।এতদিন স্যামসাং, গুগল, অ্যাপলের মত কোম্পানিগুলো একই মডেলের ভিন্ন সংস্করণ একই সাথে রিলিজ করে আসছে, এবার ওয়ান প্লাসও একই পথ অনুসরণ করতে যাচ্ছে।

এখন পর্যন্ত অসমর্থিত সূত্র থেকে পাওয়া ফোন দুইটির যে বৈশিষ্ট্যগুলো জানা যাচ্ছে সেগুলো হলঃ

বৈশিষ্ট্য
androidcentral


ওয়ান প্লাসের ফোনগুলোতে এতদিন ডিসপ্লে নিয়ে তেমন বড় কোন পরিবর্তন লক্ষ্য করা যায় নি। তবে ওয়ান প্লাস ৭ প্রো তে অ্যামোলেড স্ক্রিন যুক্ত হতে পারে। যা একে ওয়ান প্লাসের জগতে এক ভিন্নরূপে হাজির করবে। অ্যামোলেড ডিসপ্লেতে ইমেজ রিফ্রেশ রেট তুলনামূলক ভাবে বেশি হওয়ায় স্ক্রল করার সময় কিংবা গেমিংয়ে এটি ভালোই প্রভাব ফেলবে।
share on