আইফোন দিয়েই চার্জ করা যাবে অন্যান্য ডিভাইস!

বুধবার, মার্চ 27 2019 হুয়াওয়ে এবং স্যামসাং সম্প্রতি তাদের নতুন কিছু ফোনে একটি বিশেষ বৈশিষ্ট্য চালু করেছে, যা হল এই ফোনগুলি ওয়্যারলেস উপায়ে অন্য কোন ডিভাইসকে চার্জ করতে পারে । এতে অবশ্য ফোনটির নিজস্ব চার্জ কিছু পরিমাণ ক্ষয় হয়। 9to5Mac এর রিপোর্ট অনুযায়ী অ্যাপলের পরবর্তী আইফোনটিতে এই বৈশিষ্ট্যটি থাকতে পারে।
আইফোন দিয়েই চার্জ করা যাবে অন্যান্য ডিভাইস!
credit : Digital Trends


চীনের সরবরাহকারীকে উদ্ধৃত করে প্রতিবেদনটিতে বলা হয়, যে ২০১৯ সালের আইফোন এমন একটি বৈশিষ্ট্য পাবে। এর সাথেই থাকতে পারে আপগ্রেডড ক্যামেরা এবং বড় ব্যাটারি। সাইটটি আরও উল্লেখ করে যে আসন্ন আইফোনটি একটি নতুন চার্জিং তার এবং ১৮ ওয়াট এর চার্জারের সাথে আসতে পারে, ঠিক যেমনটি আইপ্যাড প্রো এর সাথে দেওয়া হয়।

আইফোন যদি ওয়্যারলেস চার্জিং এর সুবিধা নিয়ে আসে, তাহলে এটি ব্যবহারকারীদের জন্য বিশেষ সুবিধাজনক হবে। বিশেষ করে অ্যাপল যখন ঘোষণা করে যে তাদের দ্বিতীয় প্রজন্মের এয়ারপডগুলি ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধা থাকবে। যদি আপনার এয়ারপড কিংবা অ্যাপল ওয়াচটির চার্জ শেষ হয়ে যায়, তখন এই ফিচার এর সাহায্যে খুব সহজেই ডিভাইসগুলিকে চার্জ করতে পারবেন। নিজের কাছে চার্জার না থাকলেও খুব একটা অসুবিধায় পড়তে হবে না আপনাকে।
share on