স্বপ্ন আউটলেটে ২০% ডিসকাউন্ট মিলবে বাংলালিংক আইকন গ্রাহকদের

বুধবার, মার্চ 13 2019 বাংলালিংক আইকন গ্রাহকদের জন্য রিটেইলার ব্র্যান্ড 'স্বপ্ন'-এর আউটলেটে চালু হয়েছে আকর্ষণীয় ২০% ডিসকাউন্ট অফার। দেশব্যাপী 'স্বপ্ন'-এর সব আউটলেটে বিশেষ এই ডিসকাউন্ট অফার পাবেন আইকন গ্রাহকরা। অফারটি পেতে আইকন গ্রাহকদেরকে তাদের আইকন কার্ড 'স্বপ্ন'-এর ক্যাশ কাউন্টারে প্রদর্শন করতে হবে।

স্বপ্ন-এর আউটলেটে ২০% ডিসকাউন্ট বাংলালিংক আইকন গ্রাহকদের জন্য


বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং এবং এসিআই লজিস্টিক্স লিমিটেড (স্বপ্ন)-এর বিজনেস ডিরেক্ট সোহেল তানভির খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে অফার সংক্রান্ত চুক্তিতে স্বাক্ষর করেন। বাংলালিংক-এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর হেড অব হাই ভ্যালু সেগমেন্ট রফিক আহমেদ, বাংলালিংক-এর লয়্যালটি এ্যান্ড পার্টনারশিপ সিনিয়র ম্যানেজার মো. আরিফুল হক ও এসিআই লজিস্টিক্স লিমিটেড (স্বপ্ন)-এর বিজনেস ডিরেক্টর সাইফুল আলম।

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং বলেন, "স্বপ্ন-এর সাথে বাংলালিংক-এর চুক্তির মাধ্যমে চালু হওয়া বিশেষ এই অফারটি গ্রাহকদেরকে বাড়তি সুবিধা প্রদানের একটি উদ্যোগ। আইকন গ্রাহকদের কেনাকাটার অভিজ্ঞতা আরও উপভোগ্য করতে অফারটি চালু করা হয়েছে। আমি আশা করছি, এই অফারের মাধ্যমে আইকন গ্রাহকরা উপকৃত হবেন।" [ বিজ্ঞপ্তি ]
share on