এটুআই’র ডিজিটাল সেন্টার থেকে সেবা পাবেন রবি গ্রাহকরা

মঙ্গলবার, জানুয়ারি 22 2019 দেশব্যাপী বিস্তৃত ৫ হাজার ২৯৫টি’র বেশি ডিজিটাল সেন্টার থেকে গ্রাহক সেবা গ্রহণ করার সুযোগ পাবেন রবি’র গ্রাহকরা। বন্দরনগরী চট্টগ্রামে গত ১৭ জানুয়ারি ২শ’ উদ্যোক্তাদের প্রশিক্ষণের মাধ্যমে প্রাথমিকভাবে এ প্রকল্পের কার্যক্রম শুরু হয়। সরকারের অ্যাকসেস টু ইনফরমেশন’র (এটুআই) সযোগিতায় উদ্যোগটি বাস্তবায়ন করছে রবি।

শুরুতে এসব সেন্টারে নতুন সিম নিবন্ধন, চলবে রবি, এমএনপি, ইউটিলিটি বিল পরিশোধ, বিডিটিকেটস, বিডিঅ্যাপস, রবি টেন মিনিট স্কুল’র শিক্ষণ কন্টেন্ট ও রবি ক্যাশ’র সেবা পাবেন গ্রাহকরা। ভবিষ্যতে অন্যান্য সেবা যোগ করে দেশজুড়ে পুরিপূর্ণ গ্রাহক সেবা প্রদানের পরিকল্পনা রয়েছে অপারেটরটির।

এটুআই’র ডিজিটাল সেন্টার থেকে সেবা পাবেন রবি গ্রাহকরা


বিপুল চাহিদা থাকায় রবি’র সেবা প্রদান করে কীভাবে ব্যবসায়িক অগ্রগতি হতে পারে এ ব্যাপারে প্রশিক্ষণার্থীদের (২শ’ ডিসি উদ্যোক্তা) বিস্তারিত জানান রবি’র ক্লাস্টার মার্কেট ডিরেক্টর মুহাম্মদ মেহেদী হাসান; মিডিয়া, কমিউনিকেশনস অ্যান্ড সাস্টেইনেবিলিটি’র ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর এবং এটুআই’র ই-সার্ভিস স্পেশালিস্ট মোহাম্মদ আশরাফুল আমিন। অনুষ্ঠানে চট্টগ্রামে রবি’র রিজিওনাল ম্যানেজার মো. আশরাফুল কবিরও উপস্থিত ছিলেন।

রবি’র অলটারনেটিভ চ্যানেল’র ম্যানেজার রোনাল্ড রনি বইদ্য এবং এম-মানি’র ম্যানেজার মো. ফিরোজ কবির ও স্পেশালিস্ট মো. জিয়াউল ইসলাম তিতাস দিনব্যাপী চলা প্রশিক্ষণ কর্মসূচিটি পরিচালনা করেন। [বিজ্ঞপ্তি]
share on