তিন সংস্করণে আসবে গ্যালাক্সি এস১০

সোমবার, জানুয়ারি 21 2019
তিন সংস্করণে আসবে গ্যালাক্সি এস১০
credit : Ivan Blass


আগামী ২০শে ফেব্রুয়ারী স্যামসাং ঘোষণা করতে যাচ্ছে নতুন ফ্ল্যাগশিপ ফোন গ্যালক্সি এস১০। ইভান ব্লাসের আগাম তথ্য অনুসারে, তিনটি ভিন্ন সংস্করণে বাজারে আসতে যাচ্ছে এই ফ্ল্যাগশিপ ফোন। গ্যালক্সি ১০ই, গ্যালক্সি ১০ ও গ্যালাক্সি ১০+ এই তিন সংস্করণ স্যামসাং বাজারজাত করবে চলতি বছরে।

২০শে ফেব্রুয়ারী স্যামসাং ঘোষণা করতে যাচ্ছে নতুন ফ্ল্যাগশিপ ফোন


আগামী মাসে অনুষ্টিতব্য 'আনপ্যাকড' কে ঘিরে বিস্তর পরিকল্পনা রয়েছে স্যামসাং এর। একাধিক সূত্রের মতে, এ অনুষ্ঠানে স্যামসাং এর তরফ থেকে অবমুক্ত করা হবে প্রথম 'কার্যকর' ভাঁজ করা স্মার্টফোন। একইসাথে ঘোষণা আসবে সাশ্রয়ী এস১০ই এবং উচ্চাভিলাষী এস১০+ এর। আর বছরের শেষ ভাগে স্যামসাং অবমুক্ত করতে পারে একটি ফাইভজি ফোন। মার্কিন মোবাইল অপারেটর ভেরাইজন ও স্যামসাং এ বিষয়ে আলোচনা করছে বলে শোনা যাচ্ছে।

সদ্য সমাপ্ত ২০১৮ তেমন ভালো কাটে নি স্যামসাং-এর। বছরের সর্বশেষ প্রান্তিকে হ্রাস করতে হয়েছে আয়ের পূর্বাভাষ । অ্যাপলের জন্য যেমন স্মার্টফোনের বিক্রয় হ্রাস বড় উদ্বেগের বিষয় হয়ে উঠেছে সাম্প্রতিক সময়ে, তেমনটি হয়নি স্যামসাং এর জন্য। বরং বিক্রয় থেকে মুনাফা অর্জন ক্রমান্বয়ে কঠিন হয়ে উঠেছে এই কোরিয়ান কনগ্লোমারেটের। আর সে অবস্থা থেকে উত্তরণে কি নতুন উদ্ভাবন নিয়ে আসতে পারে কোম্পানিটি তাই জানা যাবে ২০১৯ সালে।
share on