তরুণ লেখকদের অনুপ্রেরণা দিতে ‘রবি-রোর’ লেখক আড্ডা

বৃহস্পতিবার, ডিসেম্বর 27 2018 তরুণ লেখকদের অনুপ্রাণিত করতে মোবাইল অপারেটর রবি এবং বাংলাদেশের জনপ্রিয় বিকল্প গণমাধ্যম ‘রোর বাংলা’র যৌথ উদ্যোগে সম্প্রতি আয়োজন করা হয় ‘রবি-রোর লেখক আড্ডা’।

দ্রুত পরিবর্তনশীল বিশ্বে বদলে যাচ্ছে ডিজিটাল কন্টেন্ট এর সংজ্ঞা। আগামী দিনের কন্টেন্ট কেমন হতে পারে তা নিয়ে আলোচনা করতে গুলশানে রবির কর্পোরেট অফিসে আয়োজন করা হয় এই আড্ডার। এই আড্ডার মূল বিষয়বস্তু ছিল ‘কন্টেন্টের ডিজিটাল রূপান্তর’।

তরুণ লেখকদের অনুপ্রেরণা দিতে ‘রবি-রোর’ লেখক আড্ডা


রবি’র মিডিয়া, কমিউনিকেশনস অ্যান্ড সাস্টেইনেবিলিটি’র ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর বলেন, “আগামী দিনের ডিজিটাল বিপ্লবে টেলিযোগাযোগ কোম্পানিগুলোই হয়ে উঠবে পরিবর্তনের নিয়ামক।” ডিজিটাল বিপ্লবের ফলে যোগাযোগ আর তথ্য আদান প্রদানে যে অভূতপূর্ব পরিবর্তন এসেছে সে ব্যাপারটিও তুলে ধরেন তিনি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজী টেলিভিশন এবং অনলাইন গণমাধ্যম ‘সারাবাংলা’র এডিটর-ইন-চিফ সৈয়দ ইশতিয়াক রেজা, গ্রে বাংলাদেশ’র ক্রিয়েটিভ ডিরেক্টর রাসেল মাহমুদ এবং রোর বাংলার এডিটর-ইন-চিফ আব্দুল্লাহ আল মাহমুদ।

অনুষ্ঠান শেষে সম্পাদনা পর্ষদের নির্বাচিত ২০১৮ সালের সেরা, জনপ্রিয় ও পরিশ্রমী লেখকদের হাতে বিশেষ পুরস্কার তুলে দেয়া হয়। অন্যদিকে পাঠকদের জন্য আয়োজিত কুইজ প্রতিযোগিতার বিজয়ীকে উপহার হিসেবে বই প্রদান করেন আয়োজকরা। [ বিজ্ঞপ্তি ]
share on