বাংলালিংক ভাইব-এ প্রকাশিত হলো ৫০টিরও বেশি নতুন অ্যালবাম

রবিবার, নভেম্বর 25 2018 দেশের সংগীত প্রেমীদের জনপ্রিয় শিল্পীদের নতুন গান উপভোগের সুযোগ দিতে বাংলা গানের স্ট্রিমিং অ্যাপ বাংলালিংক ভাইব-এ ৫০টিরও বেশি নতুন অ্যালবাম প্রকাশ করা হয়েছে। রাজধানীর লেকশোর হোটেলে আয়োজিত এক প্রেস কনফারেন্সে আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেওয়া হয়। প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং, চিফ কর্পোরেট এ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমানসহ প্রতিষ্ঠানটির অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন গ্যাক মিডিয়া বিডি লিমিটেডের সিইও সাবিরুল হক। গ্যাক মিডিয়া বিডি লিমিটেডের সঙ্গে বাংলালিংক-এর যৌথ উদ্যোগের মাধ্যমে বাংলালিংক ভাইব অ্যাপটি চালু করা হয়।

বাংলালিংক ভাইব-এ প্রকাশিত হলো ৫০টিরও বেশি নতুন অ্যালবাম


আকর্ষণীয় ইন্টারফেস, রেডিও ফাংশনালিটি, অফলাইন সেভিং অপশন, অ্যাডাপটিভ বিট রেট, প্লেলিস্ট তৈরি ও সোশ্যাল মিডিয়া শেয়ারিং-এর মতো দারুন সব ফিচারযুক্ত বাংলালিংক ভাইবে পছন্দের বিভিন্ন গান উপভোগ করতে পারেন শ্রোতারা। এই অ্যাপে নতুনভাবে সংযুক্ত হওয়া ৫০টিরও বেশি নতুন অ্যালবাম শ্রোতাদের হাবিব, বালাম, কণা, মিনার, অদিত, এলিটা, ইমরান, তপু, প্রিতম, বাপ্পা, মেহরিন, শাফিন, ন্যান্সি ও তৌফিকসহ অন্যান্য জনপ্রিয় শিল্পীদের নতুন গান উপভোগের সুযোগ দেবে। বাংলালিংক ভাইব-এ ফ্রি সেকশন ছাড়াও রয়েছে একটি প্রিমিয়াম সেকশন যেখানে গ্রাহকরা তাদের পছন্দ অনুযায়ী ২ টাকা/দিন থেকে শুরু করে ৩০ টাকা/মাস পর্যন্ত বিভিন্ন পেমেন্ট মেথড ব্যবহারের মাধ্যমে গান উপভোগ করতে পারেন। প্লেস্টোর বা অ্যাপস্টোর থেকে বাংলালিংক ভাইব অ্যাপটি ডাউনলোড করা যাবে। এছাড়া www.blvibe.com ভিজিট করে বাংলালিংক ভাইবের একটি অনলাইন ভার্সন ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং বলেন, “বিশ্বের সবচেয়ে বড়ো বাংলা গানের স্ট্রিমিং অ্যাপ বাংলালিংক ভাইব-এ জনপ্রিয় শিল্পীদের ৫০টিরও বেশি নতুন অ্যালবাম প্রকাশ করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। বিভিন্ন ধরনের মিউজিক ট্র্যাকের এক বিশাল সংগ্রহ নিয়ে বাংলালিংক ভাইব ইতোমধ্যে একটি অত্যন্ত জনপ্রিয় মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্মে পরিণত হয়েছে। এটি আমাদের পূর্ণাঙ্গ ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠানে রূপান্তরিত হওয়ার প্রচেষ্টা ও বিভিন্ন ক্ষেত্রের প্রতিভাবান ও প্রতিশ্রুতিশীল ব্যক্তিদের সাথে অংশীদারিত্বের মাধ্যমে সেগুলির উন্নয়নে অবদান রাখার উদ্যোগকে প্রতিফলিত করে।” [ বিজ্ঞপ্তি ]
share on