ওয়ানপ্লাস ৬টি মডেলের প্রি-বুকিং শুরু

রবিবার, নভেম্বর 25 2018 রবিশপ-এ ২৭ নভেম্বর, মঙ্গলবার পর্যন্ত ওয়ানপ্লাস ৬টি মডেলের স্মার্টফোনের প্রি-বুকিং করার সুযোগ থাকছে। রবিশপ থেকে ওয়ান প্লাস ৬টি স্মার্টফোন প্রি-বুকিং করলে প্রতিমাসে ৫ হাজার ২৪৯ টাকা করে ১২ মাসের ইএমআই সুবিধাও ক্রেতারা উপভোগ করতে পারবেন।

ওয়ানপ্লাস স্মার্টফোন সিরিজের ইতিহাসে এখন পর্যন্ত সবচেয়ে বড় ডিসপ্লের ফোন নিয়ে আসছে ওয়ানপ্লাস ৬টি। গ্রাহকরা রবিশপ এর মাধ্যমে প্রি-বুকিং অর্ডার দিলে ফ্রি অ্যাঙ্কার ব্লুটুথ এয়ারফোন ও অফিসিয়াল ওয়ান প্লাস নেভার সেটল টি-শার্টসহ আরো কিছু বিশেষ কিছু উপহার পাবেন। ১ ডিসেম্বর ২০১৮ থেকে প্রি-বুকিং করা হ্যান্ডসেট ডেলিভারি শুরু হবে।

ওয়ানপ্লাস ৬টি স্মার্টফোনের প্রি-বুকিং শুরু


ওয়ান প্লাস ৬টি হ্যান্ডসেটটিতে ১ বছরের ব্রান্ড ওয়ারেন্টি, ১২ মাস পর্যন্ত শূণ্য শতাংশ ইএমআই, ফ্রি হোম ডেলিভারি এবং ৪ জিবি ফ্রি ডেটা (২ জিবি রেগুলার ও ২ জিবি ৪.৫জি ডেটা) সুবিধা উপভোগ করতে পারবেন গ্রাহকরা। এছাড়াও গ্রাহকরা রবিশপথেকে ওয়ান প্লাস ৬টি হ্যান্ডসেটগুলো কিনলে ৬ মাসের মধ্যে ১০০ টাকার বেশি ডেটা প্যাক কিনলে প্রতিবার ১০০ শতাংশ ডেটা বোনাস উপভোগ করতে পারবেন।

হ্যান্ডসেটটি কিনতে রবিশপ ওয়েবসাইটে, লগইন করতে হবে। পছন্দ অনুযায়ী হ্যান্ডসেটের রং (মিরর ব্লাক অথবা মিডনাইট ব্লাক) নির্বাচন এবং পেমেন্টের জন্য চেকআউট করতে হবে। গ্রাহকরা অনলাইন পেমেন্ট অথবা ক্যাশ অন ডেলিভারি অথবা ইএমআই পেমেন্ট অপশন নির্বাচন করতে পারবেন। সফলভাবে অর্ডার করার পর অর্ডারটি নিশ্চিত করার জন্য একটি যাচাইকরণ কল পাবেন গ্রাহকরা।[ বিজ্ঞপ্তি ]
share on