নকিয়া ৫.১ প্রি-অর্ডার শুরু

শুক্রবার, নভেম্বর 09 2018 বিশেষ অফারসহ নকিয়া ৫.১ প্লাস হ্যান্ডসেট কিনতে প্রি-অর্ডারের সুযোগ এনেছে রবিশপ। আকর্ষণীয় ডিজাইনের এই স্মার্টফোনটি স্বাচ্ছন্দ্যে ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। গ্রাহকরা ১২ নভেম্বর পর্যন্ত রবিশপ থেকে নকিয়া হ্যান্ডসেটটি প্রি-অর্ডার করতে পারবেন।

নকিয়া ৫.১ প্রি-অর্ডার শুরু হলো
credit : robi


গ্রাহকরা রবিশপ এর মাধ্যমে প্রি-অর্ডার দিলে ৬ মাস পর্যন্ত ইএমআই সুবিধাসহ আকর্ষণীয় উপহার হিসেবে জ্যাকেট ও ব্লুটুথ স্পিকার, ৪জিবি ফ্রি ডেটা (২ জিবি রেগুলার ডেটা ও ২ জিবি ৪.৫ জি ডেটা) এবং বিনামূল্যে হোম ডেলিভারি উপভোগ করতে পারবেন। ১৫ নভেম্বর থেকে হ্যান্ডসেটটি হাতে পাবেন গ্রাহকরা।

নকিয়া ৫.১ প্লাস স্মার্টফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ৮.১ (ওরিও) অপারেটিং সিস্টেম, মিডিয়াটেক এমটি৬৭৭১ হেলিও পি৬০ অক্টা-কোর প্রসেসর, ৩ জিবি রম, ৩২ জিবি র‌্যাম, ডুয়েল সিম (ন্যানো-সিম ও ডুয়েল স্ট্যান্ড-বাই), ৫.৮৬ ইঞ্চি ডিসপ্লে, ডেপথ সেন্সর, এলইডি ফ্ল্যাশ, এইচডিআর ও প্যারানোমা ফিচারসহ ১৩ মেগা পিক্সেল মেইন ক্যামেরা, ৮ মেগা পিক্সেল সেলফি ক্যামেরা ও ৩০৬০ এমএএইচ ব্যাটারি।

হ্যান্ডসেটটি কিনতে গ্রাহকদের রবিশপ ওয়েবসাইটে লগইন করতে হবে, পছন্দ অনুযায়ী হ্যান্ডসেটের রং (কালো অথবা সাদা) নির্বাচন এবং পেমেন্টের জন্য চেকআউট করতে হবে। গ্রাহকরা অনলাইন পেমেন্ট অথবা ক্যাশ অন ডেলিভারি অথবা ইএমআই পেমেন্ট অপশন নির্বাচন করতে পারবেন। সফলভাবে অর্ডার করার পর অর্ডারটি নিশ্চিত করার জন্য একটি যাচাইকরণ কল পাবেন গ্রাহকরা। [ বিজ্ঞপ্তি ]
share on