এশিয়া কাপ সরাসরি সম্প্রচার করছে রবি’র মাই স্পোর্টস

Monday, September 17 2018 এশিয়া কাপের সবগুলো ম্যাচের লাইভ স্ট্রিমিং সেবা প্রদান করছে স্পোর্টস এন্টারটেইনমেন্ট কন্টেন্ট প্লাটফর্ম মাই স্পোর্টস। মাই স্পোর্টস হলো এসএমএস, ওয়াপ, আইভিআর এবং অ্যাপ-নির্ভর (অ্যান্ড্রয়েড, আইওএস) স্পোর্টস সেবা। এর মধ্যে থেকে যে কোন একটি চ্যানেলের মাধ্যমে ব্যবহারকারীরা সেবাটি গ্রহণ করতে পারবেন এবং যে কোন একটি ক্ষেত্রে চার্জ প্রযোজ্য হবে। কোন কন্টেন্টের জন্য অতিরিক্ত চার্জ লাগবেনা। তবে ডেটা চার্জ প্রযোজ্য হবে।

এশিয়া কাপ সরাসরি সম্প্রচার করছে রবি’র মাই স্পোর্টস


মোবাইল অ্যাপ্লিকেশনের ( https://play.google.com/store/apps/details?id=net.livetechnologies.mysports ) মাধ্যমে, স্টার্ট এসপি (START SP) লিখে ২২২২২ নাম্বারে পাঠিয়ে, http://mysports.com.bd/ পোর্টালের মাধ্যমে অথবা ২২২২২ নাম্বারে ডায়াল করে সেবাটি গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। যে কোন একটি চ্যানেল থেকে সেবাটি নেয়ার পর গ্রাহকরা মোবাইল অ্যাপ, এসএমএস, আইভিআর ও ওয়াপ’র মাধ্যমে সেবাটি উপভোগ করার সুযোগ পাবেন।

ভ্যাট, সারচার্জ ও সম্পূরক শুল্কসহ দৈনিক ২ টাকা ৪৪ পয়সা অথবা পাঁচ দিন মেয়াদে ৬ টাকা ৯ পয়সায় সেবাটি গ্রহণ করতে পারবেন গ্রাহকরা।

সম্প্রতি শেষ হওয়া বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্টের সবকটি ম্যাচের লাইভ স্ট্রিমিং নিয়ে আলোচনায় আসে মাই স্পোর্টস। এছাড়া এই প্লাটফর্মে সম্প্রতি অনুষ্ঠিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সবগুলো খেলা সরাসরি দেখানো হয়েছে। ফুটবলপ্রেমীরা চলমান ইংলিশ প্রিমিয়ার লিগের খেলাগুলোও সরাসরি উপভোগ করছেন। [ বিজ্ঞপ্তি ]
share on