ঈদে বাংলালিংক ও বামবা নিয়ে আসছে টিভি শো 'লিজেন্ডস অফ রক'

Tuesday, August 21 2018 বাংলালিংক-এর সৌজন্যে এবারের ঈদে পরিবেশিত হতে যাচ্ছে ব্যান্ড সঙ্গীতের বিশেষ টিভি শো “লিজেন্ডস অফ রক”। বিশেষ এই অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবে বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশন (বামবা)-এর ২৩টি সদস্য ব্যান্ড দল। দেশের সঙ্গীত প্রেমীদের ঈদ উদযাপনে নতুন মাত্রা যোগ করতে জনপ্রিয় ব্যান্ড তারকাদের মন মাতানো সঙ্গীত পরিবেশনা নিয়ে শুরু হতে যাচ্ছে এই বিশেষ আয়োজন।

ঈদে বাংলালিংক ও বামবা নিয়ে আসছে টিভি শো 'লিজেন্ডস অফ রক'


ঈদের প্রথম থেকে সপ্তম দিন দেশ টিভি-তে রাত ৮.৪৫-এ প্রচারিত হবে “লিজেন্ডস অফ রক”। অনুষ্ঠানটির বাকি পর্বগুলি আগামী ডিসেম্বর পর্যন্ত প্রতি মাসের প্রত্যেক শুক্রবারে একই সময়ে প্রচারিত হবে। “লিজেন্ডস অফ রক”-এর রেডিও পার্টনার এবিসি রেডিও এফএম ৮৯.২। বিশেষ এই আয়োজনে অংশগ্রহণকারী ব্যান্ড দলগুলি হলো: আরবোভাইরাস, ব্ল্যাক, ব্যান্ড লালন, বেদুঈন, ক্রিপটিক ফেট, দলছুট, ফিডব্যাক, মাইলস, মাকসুদ ও ঢাকা, মেকানিক্স, নেমেসিস, নাগরিক, অ্যাভয়েড রাফা, আর্টসেল, অবসকিওর, পাওয়ার সার্জ, পেন্টাগন, শিরোনামহীন, সোল্স, দ্য ট্র্যাপ, ভাইকিংস, ওয়ারফেজ ও দ্রিক।


বাংলালিংক-এর চিফ সেলস অফিসার রিতেশ কুমার সিং বলেন, “বাংলালিংক দীর্ঘ সময় ধরে দেশীয় সঙ্গীতের পৃষ্ঠপোষকতার সঙ্গে যুক্ত রয়েছে, এবং বিভিন্ন ধারার সঙ্গীতের প্রসারে জাগরণের গান, বাংলাদেশ উৎসব, লালন ও নতুন দিনের কনসার্টের মতো উদ্যোগ গ্রহণ করেছে। ‘লিজেন্ডস অফ রক’ আমাদের সাম্প্রতিক উদ্যোগ, যা এই দেশের অত্যন্ত সমৃদ্ধ ব্যান্ড সঙ্গীতের ধারাকে উপস্থাপন করবে। জনপ্রিয় রকস্টারদের পারফরমেন্স সঙ্গীত প্রেমীদের আসন্ন ঈদ উদযাপনে নতুন মাত্রা যোগ করবে বলে আশা করছি।”

বাংলাদেশের সংস্কৃতির বিকাশ ও প্রসারে সব সময়ই অগ্রগামী ভূমিকা পালন করে এসেছে বাংলালিংক। দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠানটি ভবিষ্যতেও সংস্কৃতির বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন অব্যাহত রাখতে বদ্ধ পরিকর। [ বিজ্ঞপ্তি ]
share on