সারাদেশে ছয় হাজার ফোরজি টাওয়ার চালু রবি'র

Thursday, June 14 2018 দেশের ৫শ’টি থানায় ৬ হাজারের বেশি ৪.৫জি এবং ফোরজি প্লাস বিটিএস সাইট চালু করল দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড। এই অনন্য অর্জনের সাথে অন্য সব অপারেটরের আগে রবিতে ৪.৫জি গ্রাহক সংখ্যা ২০ লাখ ছাড়িয়ে যাওয়ায় বাজারে ফোরজি সেবায় রবি’র অনন্য অবস্থান প্রতিষ্ঠিত হলো।

সারাদেশে ছয়হাজার ফোরজি টাওয়ার চালু রবি'র


এর মানে দেশের ৯০ শতাংশ থানায় রবি ও এয়ারটেল গ্রাহকরা ৪.৫জি ও ফোরজি প্লাস সেবা উপভোগ করছেন। আসছে ঈদের ছুটিতে গ্রাহকরা দেশের যেখানেই যান না কেন তারা রবি’র ৪.৫জি এবং এয়ারটেল’র ফোরজি প্লাস নেটওয়ার্কের আওতায় থাকবেন। এই মুহুর্তে দেশে ২০ লাখের বেশি রবি ও এয়ারটেল গ্রাহক বৃহত্তম ৪.৫জি নেটওয়ার্কের সেবা গ্রহণ করছেন।

রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন বলেন, “এই মাইলফলক অর্জন করার জন্য রবি পরিবারের প্রত্যেক সদস্যদের ধন্যবাদ জানাই। স্পষ্টতই এ অর্জন ৪.৫জি সেবার ক্ষেত্রে আমাদের প্রতিযোগীদের অনেকদূর এগিয়ে গেল। এই শিল্পে ডিজিটাল চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে পথ চলছি আমরা। ৫শ’টি থানায় ৬ হাজারের বেশি ৪.৫জি বিটিএস সাইট চালু করার মাধ্যমে রবি সে লক্ষ্য অর্জনে অনেকটাই এগিয়ে গেল।”

গত ২০ ফেব্রুয়ারী অন্যসব অপারেটরের আগে দেশব্যাপী ৬৪টি জেলায় রবি’র ৪.৫জি এবং এয়ারটেলর ফোরজি প্লাস সেবা চালু করেছে রবি আজিয়াটা লিমিটেড।
share on