অ্যান্ড্রয়েড টিভি’র বাজারে প্রবেশ করলো আইটেল

মঙ্গলবার, নভেম্বর 23 2021
বাজারে এলো আইটেলের প্রথম অ্যান্ড্রয়েড টিভি


প্রযুক্তি প্রতিষ্ঠান আইটেল সম্প্রতি ঢাকার এক হোটেলে উন্মোচন করলো অ্যান্ড্রয়েড টিভি।। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত অভিনেতা মোশাররফ করিম বলেন, আইটেলের ‘জি সিরিজ’ অ্যান্ড্রয়েড টিভি হোম এন্টারটেইনমেন্টকে নিয়ে যাবে দারুন এক পর্যায়ে। উন্নত প্রযুক্তির সাথে সাশ্রয়ী মূল্য'র কারণে পূরণ হবে সাধারণ মানুষের অ্যান্ড্রয়েড টিভি ব্যব‌হারের স্বপ্ন ।

আইটেল 'জি সিরিজের' এই অ্যান্ড্রয়েড টিভিতে পাওয়া যাবে ৫০০০ এর বেশি অ্যাপ ও ১০০০ এর বেশি স্ট্রিমিং অ্যাপ ব্যবহারের সুযোগ। নতুন পণ্য তৈরি ও পণ্যের মান উন্নয়নে নিয়োজিত আইটেল টিম সর্বাধিক গুরুত্ব দিয়ে থাকে ডিসপ্লে ও সাউন্ডের দিকে। এক্ষেত্রে দর্শক টিভি দেখা ও শব্দ শোনার ক্ষেত্রে পাবে দারুন অভিজ্ঞতা। কেননা এতে রয়েছে ফ্রেমলেস ডিজাইনে ৪০০ নিট ব্রাইটনেসের এ+ গ্রেড প্যানেল। এর আলট্রা স্লিম বডি টিভি দেখার ক্ষেত্রে দেবে সিনেম্যাটিক ভিউয়ের অভিজ্ঞতা। আরও রয়েছে ১ জিবি র‍্যাম ও ৮ জিবি স্টোরেজ সুবিধা। সাথে গুগল প্লে স্টোরের সুবিধা থাকায় পছন্দের অ্যাপ এবং গেমও ডাউনলোড করে নেয়া যাবে। ভোল্টেজ ওঠানামার ক্ষতি থেকে বাঁচাতে ও বৈদ্যুতিক খরচ কমাতে টিভি’র সাথে রয়েছে ইন-বিল্ট স্ট্যাবিলাইজার। গুগল অ্যাসিস্ট্যান্ট এবং বিল্ট-ইন ক্রোমকাস্ট এর মত প্রয়োজনীয় ফিচার ও যুক্ত করা হয়েছে এতে।

আইটেলের টিভি পোর্টফোলিওতে সর্বশেষ যুক্ত হওয়া নতুন টিভির উদ্বোধন অনুষ্ঠানে ট্রানশান বাংলাদেশের নির্বাহী পরিচালক শ্যামল সাহা বলেন, গৃহ বিনোদন জগতে সকলের অংশ নেওয়ার সুযোগ করে দিতেই আনা হয়েছে নতুন অ্যান্ড্রয়েড টেলিভিশন। এ অনুষ্ঠানে শীর্ষস্থানীয় মিডিয়া ব্যাক্তিত্ব, টেক ইউটিউবার ছাড়াও উপস্থিত ছিলেন আইটেল টিভি’র হেড অব সেলস জনাব জ্যাক পেই ও ট্রানশান বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব রেজওয়ানুল হক।

share on