নিবন্ধিত হ্যান্ডসেট ক্রয়ে সচেতনতা তৈরীতে ওয়ালটনের 'মোবাইল ফেস্ট' শুরু

সোমবার, নভেম্বর 22 2021
শুরু হল ওয়ালটন মোবাইল ফেস্ট


বৈধ মোবাইল হ্যান্ডসেট ক্রয়ে সচেতনতা তৈরির লক্ষ্যে শুরু হল এক মাস ব্যাপি ‘ওয়ালটন মোবাইল ফেস্ট’। ফেস্টের অংশ হিসেবে ক্রেতাদের কাছে তুলে ধরা হবে ওয়ালটন মোবাইলের বিভিন্ন তথ্যও। এছাড়া মেলায় অংশগ্রহণকারীদের মধ্যে থেকে খেলায় বিজয়ীদের জন্য থাকছে ওয়ালটন মোবাইলের পক্ষ থেকে আকর্ষনীয় সব পুরস্কার।

দুটি টিম, দুটি সুসজ্জিত ক্যারাভ্যান ও আনুসাংগিক বর্ণিল আয়োজন সহ গত ১৭ নভেম্বর কামরাংগীরচর থেকে শুরু করা হয়েছে এই উৎসব। টিম দুটি দেশের মোবাইল ফোনের বিভিন্ন মার্কেটের সামনে অবস্থান করবে। সেখানে আয়োজন করা হবে কুইজ, ক্রিকেট, ফুটবল ও বাস্কেটবলের মত মজার মজার কিছু খেলার এবং পুরস্কার হিসেবে থাকবে ক্রিকেটার মেহেদি হাসান মিরাজের অটোগ্রাফসহ ব্যাট, টি-শার্ট, মগসহ বিভিন্ন স্যুভেনির।

ওয়ালটন মোবাইলের কো-অর্ডিনেটর ওয়াশিক জাহান ঈশান বলেন, বাংলাদেশে এখন অত্যাধুনিক প্রযুক্তির বিশ্বমানের মোবাইল হ্যান্ডসেট তৈরি হচ্ছে যা বিটিআরসির নির্দেশনা অনুযায়ী নিবন্ধিত। ‘ওয়ালটন মোবাইল ফেস্ট’ মূলত ক্রেতাদের নিজস্ব হ্যান্ডসেটের তথ্য সরবরাহের পাশাপাশি ক্রেতারা যাতে নিবন্ধিত মোবাইল হ্যান্ডসেট কেনেন ও ব্যবহার করেন সে সম্পর্কে সচেতনতা সৃস্টি করছে।
share on