ইনফিনিক্সের নতুন চমক ‘নোট ১০’

Thursday, September 30 2021
ইনফিনিক্স এর প্রিমিয়াম স্মার্টফোন সিরিজ 'নোট ১০' এলো বাজারে


স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স বাজারে নিয়ে এসেছে আকর্ষণীয় ডিজাইনের প্রিমিয়াম স্মার্টফোন সিরিজ ‘নোট ১০’। এই স্মার্টফোনে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৫ গেমিং প্রসেসর, ৬.৯৫ ইঞ্চির এফএইচডি প্লাস সুপার-ফ্লুইড ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেলের আলট্রা নাইট ক্যামেরা এবং ডিটিএস সম্বলিত সিনেম্যাটিক ডুয়েল স্পিকার।

‘নোট ১০’র গেমিং প্রসেসরে থাকছে ৬৪ বিট অক্টা-কোর প্রসেসর যাতে ২.০ গিগা হার্জের দুটি পারফরম্যান্স কোর, এআরএম কর্টেক্স- এ৭৫ এবং ১.৮ গিগা হার্টজের ছয়টি পাওয়ার-এফিশিয়েন্ট কোর কর্টেক্স-এ৫৫ সিপিইউ। ইনফিনিক্স নোট ১০ স্মার্টফোনে রয়েছে ৬ জিবি র‍্যাম এবং প্রায় ১২৮ জিবির মেমোরি স্টোরেজ। এর ডিসপ্লেতে ১৫০০:১ রেশিওর কালার কন্ট্রাস্ট থাকায় ব্যবহারকারী উপভোগ করতে পারবেন স্পস্ট ছবি ও চিত্তাকর্ষক ভিডিও। ‘নোট ১০’ র অত্যাধুনিক ক্যামেরায় দিনে ও রাতে তোলা যাবে মনোমুগ্ধকর ছবি। নিজস্ব উন্নত প্রযুক্তির কৃত্রিম বুদ্ধিমত্তার ১৬ মেগাপিক্সেল বিউটি সেলফি ক্যামেরা এবং সামনের ফ্ল্যাশ ব্যবহার করে তোলা যাবে স্মার্ট সেলফি। ভিডিও ধারনের ক্ষেত্রে এর রিয়ার এবং সেলফি উভয় ক্যামেরা দিয়েই ধারণ করা যাবে ২কে রেজ্যুলেশনের ভিডিও, রয়েছে অটো ব্লার ভিডিও শ্যুটিং সুবিধাও।

ইনফিনিক্স নোট ১০ এক্সওএস ৭.৬ ভিত্তিক অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চালিত। এতে ব্যবহারকারী চাইলে এক্সনোট ৫.০ ব্যবহার করে লিখে রাখতে পারেন প্রতিদিনের ভাবনা গুলো। স্মার্টফোনটি দেশের বাজারে পাওয়া যাবে আগামী ২৯ সেপ্টেম্বর থেকে। এবং ২৮ সেপ্টেম্বর থেকে ই-কমার্স প্ল্যাটফর্ম পিকাবো তে প্রি- অর্ডারে থেকছে ওয়াটার প্রুফ ওয়্যারলেস এয়ারবাড উপহার। ব্ল্যাক ও এমারল্ড গ্রীন এই দুই রঙে ১৫,৯৯০ টাকার এই ফোনটি দেশের যেকোন প্রান্ত থেকে সংগ্রহ করতে পারবেন গ্রাহকরা। ইনফিনিক্স বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার লুয়ি বলেন, 'নোট ১০' ডিভাইসটি নান্দনিকতা, স্টাইল,উদ্ভাবনী চিন্তা ও ব্যবহার উপযোগীতার এক চমৎকার সংমিশ্রণ।
share on