জুলাই মাস জুড়ে স্যামসাং দিচ্ছে ক্যাশব্যাক, উপ‌হার

শুক্রবার, জুলাই 23 2021
স্যামসাং বিশেষ ক্যাম্পেইনের আওতায় পুরস্কার দেয়া হয়েছে প্রথম পর্বের বিজয়ীদের


পুরো জুলাই মাস জুড়ে চলছে স্যামসাং স্মার্টফোনে ক্যাশব্যাক আর উপ‌হারের সমারোহ। সম্প্রতি এ অফারের আওতায় পাঁচজন বিজয়ীর হাতে তুলে দেওয়া হয় উপ‌হারসামগ্রী।

ঈদ-উল-আযহা উপলক্ষ্যে স্যামসাং বাংলাদেশের বিশেষ ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা গ্যালাক্সি এম ০১কোর, গ্যালাক্সি এম ০২, গ্যালাক্সি এম ০২এস বা গ্যালাক্সি এম ১২ স্মার্টফোন কিনলে পাবেন কমপক্ষে ১০০০ টাকার ক্যাশব্যাক। স্যামসাং গ্যালাক্সি এম২১ কিনলে মিলবে কমপক্ষে ২০০০ টাকা ক্যাশব্যাক। এছাড়াও প্রমোশনাল অফারে গ্যালাক্সি এম ৩১ স্মার্টফোন কিনলে সাথে থাকছে ৪০০০ টাকা ছাড়।

এছাড়া গ্যালাক্সি নোট১০ লাইট স্মার্টফোনের সাথে ক্রেতারা পাবেন কমপক্ষে ৫০০০ টাকা ক্যাশব্যাক। থাকছে গ্যালাক্সি এ৩২ কিনে ৬মাসের সহজ কিস্তিতে মূল্য পরিশোধের সুবিধা। স্যামসাং গ্যালাক্সি এস২১ আলট্রা ফাইভজি কিনে জিতে নেয়া যাবে বাডস প্রো, এস ২১প্লাস অথবা তাৎক্ষণিক ২৫ হাজার টাকা ক্যাশব্যাক। ক্যাম্পেইনের অংশ হিসেবে একটি গ্র্যাণ্ড ইনভাইট অফারে ক্রেতাদের সুযোগ রয়েছে লটারির মাধ্যমে ফ্রিজ, টেলিভিশন, কন্ডিশনার বা ওয়াশিং মেশিন জেতার।

ইতিমধ্যে নাম ঘোষণা করা হয়েছে প্রথম ব্যাচের পুরস্কার বিজয়ীদের। স্যামসাং এস ২১ আলট্রা ও এস ২১ আলট্রা ফাইভজি কিনে পুরস্কার হিসেবে এস ২১+হ্যান্ডসেট ও ইয়ারবাড জিতে নিতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেন বিজয়ী পাঁচজন।
share on