এলজি জি৬ অবমুক্ত হচ্ছে ফেব্রুয়ারির শেষে অথবা মার্চের শুরুতে

বুধবার, ডিসেম্বর 28 2016
এলজি জি৬ অবমুক্ত হচ্ছে ফেব্রুয়ারির শেষে অথবা মার্চের শুরুতে
এলজি জি৬ অবমুক্ত হচ্ছে ফেব্রুয়ারির শেষে অথবা মার্চের শুরুতে


এলজি জি৫ ফ্ল্যাগশীপ ফোনটি জনপ্রিয়তা লাভে খুব বেশি সফল হয়নি। সে কারণেই দক্ষিণ কোরিয়ার এ কোম্পানিটি আগামী বছর তাদের ফোনের বাজার ব্যবস্থাপনার জন্যে একটি নতুন কৌশল গ্রহণ করতে যাচ্ছে। কোরিয়ার মিডিয়া জানাচ্ছে যে, এলজি তাদের আসন্ন ফ্ল্যাগশীপ ফোন জি৬ পূর্ব পরিকল্পনার চেয়ে এক মাস আগেই বাজারে আনার চিন্তা করছে। এ বছর ফেব্রুয়ারি মাসের শেষ ভাগে অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০১৬-তে এলজি জি৫ অবমুক্ত করা হয়েছিল। আর সে ফোনটি বাজারজাত করা হয়েছিল এপ্রিল মাসে। জি৬ অবমুক্ত করার পরিকল্পনাও ছিল একই ভাবে। কিন্তু এখন সম্ভবত এ ফোনটির বাজারে আসার তারিখটি কিছুটা এগিয়ে নিয়ে আসার হবে। ফ্রেবুয়ারিতে তা অবমুক্ত করা হলেও তা হয়তো বাজার বিক্রি শুরু হবে মার্চ মাসের শুরুতেই।

আরেকটি খবরে প্রকাশ পেয়েছে যে, এলজি জি৬ ফোনটি বাজার বিক্রি শুরু হবে মার্চ মাসের শেষে কিম্বা এপ্রিলের শুরুতে। এভাবে পরিকল্পনার কারণ হলো যেন এ ফোনটিকে স্যামসাং এর গ্যালক্সি এস৮ এর সাথে প্রতিযোগিতা করতে না হয়। শোনা গেছে আলোচিত স্যামসাং এর ফোনটি অবমুক্ত হবে এপ্রিলের শেষে।

এলজি আগামী বছর ‘শক্তিশালী উদ্ভাবন’ এর মাধম্যে তাদের জন্যে একটি ‘স্থিতিশীল’ স্মার্টফোন বাজার কৌশল গ্রহণ করার পরিকল্পনা নিয়েছে।
share on