এটাই কি তবে স্যামসাং গ্যালাক্সি নোট ৭ এর প্রথম ছবি?

Tuesday, July 12 2016 স্যামসাং গ্যালাক্সি নোট ৭ অবমুক্ত হতে আর মাত্র তিন সপ্তাহ বাকী। এরই মধ্যে আমাদের হাতে এর প্রথম ছবিটি এসে পৌঁছেছে। জুলাই মাসের শুরুতে ইভান ব্লাসের ওয়েবসাইটে দেয়া ছবির সাথে এই ছবিটি অনেকাংশেই মিলে যাচ্ছে। তা থেকে নিশ্চিত হওয়া যাচ্ছে গ্যালাক্সি নোট ৭ বাজারে আসবে ডুয়েল- কার্ভড প্রান্তের স্ক্রিন নিয়ে।

এটাই কি তবে স্যামসাং গ্যালাক্সি নোট ৭ এর প্রথম ছবি?
এটাই কি তবে স্যামসাং গ্যালাক্সি নোট ৭ এর প্রথম ছবি?


এরই মধ্যে গ্যালাক্সি নোট ৭ নিয়ে অনেক রহস্যের সৃষ্টি হয়েছে। সে রহস্য আছে এর নাম থেকে শুরু করে স্ক্রিনের আকার পর্যন্ত নানান বিষয় নিয়ে। গ্যালাক্সি নোট ৬ না দেখেই আমরা দেখতে চলেছি গ্যালাক্সি নোট ৭। এই ফ্যাবলেটটি এক প্রজন্ম পিছিয়ে নেই সে বিষয়টি তার গ্রাহদের নিশ্চিত করতে স্যামসাং তার আসন্ন ডিভাইসটির নাম গ্যালাক্সি এস ৭ এর সাথে মিলিয়ে রেখেছে গ্যালাক্সি নোট ৭।

স্ক্রিনের আকার নিয়ে নানান গুজব আমরা লক্ষ্য করেছি। অনেকে বলেছেন সেটি হবে ৫.৭ ইঞ্চি আবার কেউ বলেছেন তার আকার ৫.৮ ইঞ্চি যার রেজ্যুলুশন ১৪৪০ * ২৫৬০। অন্য দিকে ইন্ডিয়ার জুবা দিচ্ছে আরও অন্যরকম খবর। তাদের সূত্র অনুযায়ী গ্যালাক্সি নোট ৭ নামের এই ফ্যাবলেটটির স্ক্রিন সাইজ হবে ৬ ইঞ্চি। ডিভাইসটির র‌্যামের পরিমান নিয়েও কিন্তু আছে ভিন্ন ভিন্ন মত। বেশির ভাগ সূত্র বলেছে এতে দেয়া হবে ৬ জিবি র‌্যাম। কিন্তু গিকবেঞ্চ বেঞ্চমার্ক টেস্টের তালিকা দেখিয়েছে যে, এতে আছে ৪ জিবি র‌্যাম।

যাহোক, আসছে ২ আগস্টে স্যামসাং এই ফ্যাবলেট সম্পর্কে আনুষ্ঠানিক ঘোষণা দিতে যাচ্ছে। আর তখনই আমাদের কাছে সব রহস্য উন্মোচিত হবে।
share on